Refund and Returns Policy


রিটার্ন পলিসি:

  • অরিজিনাল না হলে: যদি পণ্যটি আসল বা অরিজিনাল না হয়, তবে আপনাকে ২৪ ঘন্টার মধ্যে আমাদের অবহিত করতে হবে।
  • শারীরিক ক্ষতি: যদি প্যাকেজ খোলার পর পণ্য শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হয়, তবে আনবক্সিং ভিডিও পাঠাতে হবে।
  • ভুল পণ্য: যদি পণ্যটি অর্ডারকৃত পণ্য থেকে আলাদা হয়, তাহলে রিটার্ন করতে হবে।
  • মন পরিবর্তন: আপনি যদি মন পরিবর্তন করেন বা ভুলক্রমে অর্ডার করেন, তবে পণ্যের সিল intact থাকতে হবে। পণ্য খুলে ফেললে রিটার্ন করা যাবে না।
  • শিপিং খরচ: আপনার আইটেম ফেরত দেওয়ার জন্য আপনাকে শিপিং খরচ পরিশোধ করতে হবে। শিপিং খরচ অফেরতযোগ্য, ফেরত পেলে রিটার্ন শিপিং খরচ আপনার ফেরত থেকে কেটে নেওয়া হবে।

রিফান্ড পলিসি:

  • স্টক না থাকলে: যদি আমরা আপনার অর্ডার করা পণ্য সরবরাহ করতে না পারি (যেমন স্টক শেষ হলে)।
  • মন পরিবর্তন: যদি আপনি মন পরিবর্তন করেন এবং পণ্য ডেলিভারির আগে আমাদের অবহিত করেন।
  • সময়কাল: রিফান্ড সফল হতে ৭-১৪ কার্যদিবস সময় লাগবে।
  • পণ্যের পরিদর্শন: একবার আমরা আপনার আইটেমটি পেয়ে গেলে, আমরা এটি পরিদর্শন করব এবং আপনাকে অবহিত করব। আইটেম পরিদর্শনের পরে ফেরতের স্থিতি সম্পর্কে আপনাকে জানানো হবে।
  • কার্ড পলিসি : রিফান্ডের সময়কাল আপনার কার্ড প্রদানকারীর পলিসির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।
  • শিপিং খরচ: রিফান্ডের জন্যও আপনাকে শিপিং খরচ পরিশোধ করতে হবে। শিপিং খরচ অফেরতযোগ্য এবং ফেরত পেলে রিটার্ন শিপিং খরচ আপনার ফেরত থেকে কেটে নেওয়া হবে।

কিভাবে রিটার্ন অথবা রিফান্ড আবেদন করবেন:

  • ফেসবুক: আমাদের ফেসবুকে মেসেজ করে জানাতে পারেন।
  • WhatsApp: আমাদের WhatsApp ( 01841606979) এ জানাতে পারেন।
  • কল: অফিস টাইমে সরাসরি কল দিয়ে জানাতে পারবেন।