Refund and Returns Policy
রিটার্ন পলিসি:
- অরিজিনাল না হলে: যদি পণ্যটি আসল বা অরিজিনাল না হয়, তবে আপনাকে ২৪ ঘন্টার মধ্যে আমাদের অবহিত করতে হবে।
- শারীরিক ক্ষতি: যদি প্যাকেজ খোলার পর পণ্য শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হয়, তবে আনবক্সিং ভিডিও পাঠাতে হবে।
- ভুল পণ্য: যদি পণ্যটি অর্ডারকৃত পণ্য থেকে আলাদা হয়, তাহলে রিটার্ন করতে হবে।
- মন পরিবর্তন: আপনি যদি মন পরিবর্তন করেন বা ভুলক্রমে অর্ডার করেন, তবে পণ্যের সিল intact থাকতে হবে। পণ্য খুলে ফেললে রিটার্ন করা যাবে না।
- শিপিং খরচ: আপনার আইটেম ফেরত দেওয়ার জন্য আপনাকে শিপিং খরচ পরিশোধ করতে হবে। শিপিং খরচ অফেরতযোগ্য, ফেরত পেলে রিটার্ন শিপিং খরচ আপনার ফেরত থেকে কেটে নেওয়া হবে।
রিফান্ড পলিসি:
- স্টক না থাকলে: যদি আমরা আপনার অর্ডার করা পণ্য সরবরাহ করতে না পারি (যেমন স্টক শেষ হলে)।
- মন পরিবর্তন: যদি আপনি মন পরিবর্তন করেন এবং পণ্য ডেলিভারির আগে আমাদের অবহিত করেন।
- সময়কাল: রিফান্ড সফল হতে ৭-১৪ কার্যদিবস সময় লাগবে।
- পণ্যের পরিদর্শন: একবার আমরা আপনার আইটেমটি পেয়ে গেলে, আমরা এটি পরিদর্শন করব এবং আপনাকে অবহিত করব। আইটেম পরিদর্শনের পরে ফেরতের স্থিতি সম্পর্কে আপনাকে জানানো হবে।
- কার্ড পলিসি : রিফান্ডের সময়কাল আপনার কার্ড প্রদানকারীর পলিসির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।
- শিপিং খরচ: রিফান্ডের জন্যও আপনাকে শিপিং খরচ পরিশোধ করতে হবে। শিপিং খরচ অফেরতযোগ্য এবং ফেরত পেলে রিটার্ন শিপিং খরচ আপনার ফেরত থেকে কেটে নেওয়া হবে।
কিভাবে রিটার্ন অথবা রিফান্ড আবেদন করবেন:
- ফেসবুক: আমাদের ফেসবুকে মেসেজ করে জানাতে পারেন।
- WhatsApp: আমাদের WhatsApp ( 01841606979) এ জানাতে পারেন।
- কল: অফিস টাইমে সরাসরি কল দিয়ে জানাতে পারবেন।